শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

সিংগাইরে ডাকাতি মামলার আসামি খুন

সিংগাইরে ডাকাতি মামলার আসামি খুন

স্বদেশ ডেস্ক: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামসা ইউনিয়নের উত্তর জামসা গ্রামের আব্দুল মান্নান (৬০) নামের অস্ত্র ও ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামি খুন হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে থানা পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। উদ্ধারকালে লাশের দু’চোখ উপড়ানো ও নাক কাটা ছিল। নিহত মান্নান উপজেলার তালেবপুর ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মৃত কিফাজ উদ্দিনের ছেলে। সে দীর্ঘ দিন ধরে শ্বশুর বাড়ি উত্তর জামসা এলাকায় সপরিবারে বসবাস করছিলেন।

নিহতের স্ত্রী মনোয়ারা খাতুন (৫০) বলেন, এলাকায় আমাদের সাথে কারো কোনো শত্রুতা ছিল না। তবে গ্রেফতার এড়াতে সে গভীর রাত পর্যন্ত আশপাশে লুকিয়ে থাকতো।

এদিকে কয়েকদিন ধরে স্থানীয় ইউসুফ আলী, শাম মিয়া, বিরচন, ছবেদ আলী, মুকছেদ ও বাছিরের জমি থেকে ঘাস চুরি হচ্ছিল। চুরি ঠেকাতে তারা লাঠি-সোটা নিয়ে পাহারা দিত। বুধবার রাত ৮টার দিকে আমার স্বামী একটি কাঁচি হাতে বাড়ি থেকে বের হয়। এরপর রাতে সে আর বাড়িতে না ফেরায় বৃহস্পতিবার ভোরে আশপাশের বাড়িগুলোতে খুঁজতে থাকি। তাকে না পেয়ে একপর্যায়ে কালিগঙ্গা নদী পাড়ের রাস্তা দিয়ে যাওয়ার সময় জনৈক ইউসুফ আলীর ঘাস ক্ষেতে আমার স্বামীর লাশ দেখতে পাই। আমার ধারণা, ওই ঘাস ক্ষেতের পাহারাদাররাই আমার স্বামীকে নির্মমভাবে হত্যা করেছে।

এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্যা বলেন, এ খুনের ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। রহস্য উদঘাটনসহ জড়িতদের গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877